1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গল-কমলগঞ্জ উপজেলায় ১৮টি ইউনিয়নে উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহন শুরু

  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৩০০ বার পঠিত

 

বিশেষ প্রতিবেদক: আজ বুধবার সকাল ৮ঘটিকা পঞ্চম ধাপে শ্রীমঙ্গল উপজেলার ৯টি ও কমলগঞ্জ উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনের উৎসব মূখর পরিবেশে ভোট গ্রহন শুরু হয়েছে।

মৌলভীবাজার জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, শ্রীমঙ্গলে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪৬ জন প্রার্থী এর মধ্য আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের ৯ জন। ইসলামী আন্দোলন বাংলাদেশ ১ জন। বিদ্রোহী আওয়ামী লীগ ১১ ও স্বতন্ত্র প্রার্থী ২৫ জন। সাধারণ সদস্য পদে ৩৯৩ ও সংরক্ষিত সদস্য পদে ১৩০ জন অংশ নিয়েছেন। মোট ভোটার ২ লক্ষ ১৪ হাজার ৪৩ জন। আর ভোট সেন্টার ১০০টি।

কমলগঞ্জ উপজেলায় ৯ টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৩ জন, সাধারণ সদস্য পদে ৩২৭ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০৬ জন প্রার্থী লড়ছেন। মোট ৯৫টি ভোট কেন্দ্রের মধ্যে স্থায়ী ভোট কক্ষ ৪০৫, অস্থায়ী ৩৯ অস্থায়ী ভোট কক্ষে ১ লাখ ৮৯ হাজার ৩৮। আওয়ামী লীগের ৯জন, বিদ্রোহী ৫জন, বিএনপি সমর্থন ১১জন, স্বতন্ত্র ৭জন, বাংলাদেশ খেলাফত মজলিস ১জন ও ইসলামি আন্দোলন বাংলাদেশের ১ প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।
মোট ভোটার ১লক্ষ ৮০ হাজার ১শত ৮০ জন। আর ভোট সেন্টার ৯৫টি।

মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ও শান্তিপুর্নভাবে সম্পন্নের জন্য পর্যাপ্ত সংখ্যক অফিসার, ফোর্স নিয়োগ করা হয়েছে। ইউনিফর্ম পুলিশের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ, মোবাইল টিম,স্ট্রাইকিং ফোর্স, র‌্যাব, বিজিবি সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যগণ কাজ করছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..